নিকষ কালো মেঘ
- আদি আহমাদ সিফাত - বিচ্ছেদ বিষন্নতা ২৯-০৪-২০২৪

সব সময় চাইতাম তুই আমার আকাশে চাঁদ হয়ে
আলোকিত করে রাখবি সারাক্ষণ
নিয়তির অবমানায় চাঁদ হয়ে নয়
আমার নিকষ কালো মেঘ ঢেকে দিলি
তবু-ও তোর স্বস্তি কোথায়
কাল বৈশাখী ঝড় হয়ে আমার হ্নদয়ে
নিকোটিনের ধোয়াশায় অন্ধকারে ফেলে দিস
খুব বেশি কিছু কি চেয়েছিলাম তোর কাছে
চেয়েছিলাম তোর সামান্য ভালবাসা
বোধগম্যটা নিকটে আমার দরজায় কড়া নেড়ে বলে যায় নিরবে ভেসে অদম্য হৃদয়টা
মিথ্যে অভিনয়ে দূরে সরে এলাম
কিন্তু এভাবে কতদিন
তোর জন্য রাখা ভালবাসা টাকে তো
হৃদয়ে কুঠুরি থেকে কোনভাবে-ই মুছে দিতে পারিনি
তোকে কেউ ভালবাসি বললে আমার না সহ্য হয়না
কেমন যেন পাগল হয়ে যাই
নিজের ভেতর কেমন জানি এক পশু জেগে উঠে
আচ্ছা, তুই কি কোন দিনও আমাকে বুঝবি না
কোন দিনও কি আমার জন্য তোর একটু ও অনুভব কাজ করে না

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Solaiman
৩১-০৫-২০১৮ ০১:০১ মিঃ

দয়া করে কেউ কি বলবেন
কবিতার ভুল হয়ে যাওয়া
বানান গুলো ঠিক করবো কেমনে